বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনগণের প্রতি দায় নেই বলেই সরকার ডিজেলের দাম বাড়িয়েছে।

সরকার বিভিন্ন ফন্দিফিকির করে জনগণের পকেট থেকে টাকা নিচ্ছে বলে অভিযোগ করেন বিএনপির এই নেতা। তিনি বলেন, যাদের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করার কথা তারাই বাজার লুটপাট করছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (জেটব) আয়োজিত দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দ্রব্যমূল্যের দাম দিন দিন বাড়তে থাকবে আর আপনাদের পকেট থেকে পয়সা যেতে থাকবে। আজকে আসার পথে দেখলাম, রাস্তায় বাস নেই। অসংখ্য মানুষ দাঁড়িয়ে আছে। তাদের কষ্টের কথা আপনি চিন্তা করতে পেরেছেন? ডিজেলের দাম লিটার প্রতি ১৫ টাকা বাড়ানো হয়েছে। বাংলাদেশের মানুষ এই টাকা তার নিজের পকেট থেকে রাষ্ট্রীয় কোষাগারের দেবে এবং সেখান থেকে তারা লুটপাট করে। কোনো টাকাই দেশে থাকছে না, সব টাকা বিদেশে চলে যাচ্ছে।

Previous article‘বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় মাদ্রাসার ছাত্ররা ভালো করলেই একশ্রেনীর ইতর নানা কথা বলা শুরু করে’
Next articleউন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে ব্যাংকক নেওয়া হচ্ছে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।