বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিউন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে ব্যাংকক নেওয়া হচ্ছে

উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে ব্যাংকক নেওয়া হচ্ছে

বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে (৭৮) উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নেওয়া হচ্ছে। রওশন এরশাদের ছেলে ও রংপুর-৩ আসনে জাপার সাংসদ রাহগির আল মাহি সাদ এরশাদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার বিকেল পাঁচটায় এয়ার অ্যাম্বুলেন্সে করে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হবে।

পারিবারিক সূত্র জানায়, রওশন এরশাদ বার্ধক্যজনিত নানা স্বাস্থ্যগত জটিলতায় ভুগছেন। প্রায় আড়াই মাস ধরে তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন। গত ২০ অক্টোবর থেকে তাকে আইসিইউতে রাখা হয়েছে। তার ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে। তার অক্সিজেনের স্তর ওঠানামা করছে।

উল্লেখ্য, ফুসফুসের সংক্রমণে আশঙ্কাজনক অবস্থায় গত ১৪ আগস্ট রওশন এরশাদকে সিএমএইচে ভর্তি করা হয়। সে সময় বেশ কিছুদিন তিনি আইসিইউতে ছিলেন। পরে তাকে কেবিনে নেওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে গত ২০ অক্টোবর আবার তাকে আইসিইউতে নেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments