বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশ্রীনগরে প্রেমিক যুগলকে আটক করে নগ্ন ভিডিও ধারণ, আটক ২

শ্রীনগরে প্রেমিক যুগলকে আটক করে নগ্ন ভিডিও ধারণ, আটক ২

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের শ্রীনগরে ঘুরতে আসা প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ করে তা পরিবারের কাছে পাঠিয়ে ব্লাকমেইল করার ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার শ্রীনগর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।

মামলার এজাহার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে সিরাজদিখান উপজেলার শেখরনগর থেকে এক স্কুলছাত্রী তার প্রেমিককে নিয়ে হাঁসাড়া স্কুলের পাশে ঘুরতে আসে। সেখানে অটোরিকশায় বসে দু’জন কথা বলার সময় সাতগাঁও এলকার ইমরানের নেতৃত্বে কয়েকজন বখাটে মিলে তাদেরকে সেখান থেকে ধরে নিজ এলাকায় নিয়ে আসে। এ সময় নির্জন স্থানে নিয়ে প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ করে।

পরে প্রেমিক যুগলকে ছেড়ে দেয়। কিন্তু তাদের ব্লাকমেইল করে অর্থ হাতিয়ে নেয়ার জন্য প্রায় ৭ মিনিটের ভিডিওটি ওই ছাত্রীর মায়ের কাছে পাঠায়। এ ঘটনায় ওই ছাত্রী বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে।

পরে নিরুপায় হয়ে শুক্রবার রাতে ওই ছাত্রীর মা শ্রীনগর থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করে। এ ঘটনার সাথে জড়িত সাতগাঁও গ্রামের আলা বকসের ছেলে আলামিন (২৪) ও বিল্লাল শেখের ছেলে মাসুদকে (২০) পুলিশ আটক করেছে।

স্থানীয়রা জানিয়েছেন, এমন ঘটনার নাটের গুরু ইমরান ও গ্রেফতার অপর জন বীরতার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো: ইসলামের কর্মী। দু’জন গ্রেফকার হবার পর পরই ইসলাম তাদেরকে ছাড়ানোর জন্য থানায় ছুটে আসেন।

তবে ইসলাম জানান, তিনি আটকদেরকে ছাড়ানোর জন্য থানায় আসেননি এবং তারা তার কর্মী নন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই তন্ময় জানান, গ্রেফতারদেরকে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments