বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার তস্তিপুর ব্রিজের সামনে ব্যাংক এশিয়ার এজেন্টকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা হয়।

নিহত আ: বারেক শেখ (৩৫) উপজেলার বানারী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে। তিনি রংমেহার গ্রামে ভাড়া বাসায় থেকে ব্যাংক এশিয়া এজেন্ট হিসেবে কাজ করতেন।

রোববার বালিগাঁও ব্যাংক এশিয়া ব্রাঞ্চ থেকে কাজ সেরে অটোরিকশা দিয়ে তার ভাড়াটিয়া এলাকা উপজেলার রংমেহার গ্রামে ফিরছিলেন তিনি। পথে তস্তিপুর ব্রিজে এলাকায় পৌঁছালে তিনজন দুর্বৃত্ত মোটরসাইকেলযোগে এসে তাকে কুপিয়ে চলে যায়। ঘটনাস্থালেই নিহত হন তিনি। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত বারেক শেখ ব্যাংক এশিয়া এজেন্ট ও টঙ্গিবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের সহকারী উদ্যোক্তা ছিলেন। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা তাকে কুপিয়ে হত্যা করে টাকা ছিনতাই করেছে।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) সোহেব আলী বলেন, মোটরসাইকেলযোগে তিন যুবক এসে প্রকাশ্যে বারেক শেখকে কুপিয়ে চলে গেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ওসি আরো বলেন, কয়েকদিন আগে একইস্থানে এক ফার্নিচার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

এ সময় টাকা ছিনিয়ে নেয়ার কোনো ঘটনা ঘটেছে কি-না; জানতে চাইলে ওসি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Previous articleউইঘুরদের অঙ্গ-প্রত্যঙ্গ বিক্রির ব্যবসা চীনের
Next articleবাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।