বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশ অভিযান চালিয়ে হত্যা মামলার ওয়ারেন্টসহ ৪ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মো. শরীফ উল্যাহ ওরফে হাতকাটা কালামকে (৩৮) উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বেচু মাঝির বাড়ির আহসান উল্যাহর ছেলে।
সোমবার (৮ নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার বসুরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের উপজেলা মসজিদ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম রাজার নেতৃত্বে অভিযান চালিয়ে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা সমর্থিত হাতকাটা কালামকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিস্ফোরক মামলা, হত্যা মামলার ওয়ারেন্টসহ ৪টি মামলা রয়েছে। ওই সব মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদলেতে সোপর্দ করা হবে।

Previous articleবেগমগঞ্জে দেশীয় অস্ত্র ও ককটেলসহ সন্ত্রাসী ইমমাইল গ্রেফতার
Next articleনোয়াখালীতে গ্যাস সিলিন্ডারের আগুনে ৭ দোকান পুড়ে ছাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।