বাংলাদেশ প্রতিবেদক:  নোয়াখালীর বেগমগঞ্জ থেকে দেশীয় অস্ত্র ও ককটেলসহ এক সন্ত্রাসীকেেগ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃত সন্ত্রাসী মো.ইসমাইল (৪০) সে বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মোল্লাবাড়ির শাহ আলমের ছেলে।

গতকাল রোববার (৭ নভেম্বর) রাত দশটার দিকে র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। এর আগে গতকাল রোববার দুপুরে র‌্যাব-১১ এর একটি দল বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড থেকে তাকে আটক করে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মাস্টার বাড়ি সংলগ্ন রাস্তার পাশে কবরস্থানের সামনে থেকে ইসমাইলকে আটক করে। এ সময় তাঁর হেফাজতে থাকা ১৫ টি কিরিছ এবং ১২টি ককটেল উদ্ধার করা হয়। আটকের পূর্বে সে ওই এলাকায় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে বলে জানা যায়।

আটককৃত ইসমাইল এর বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

Previous articleশ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা মামলার ২ আসামি নিহত
Next articleকাদের মির্জার অনুসারী হাতকাটা কালাম গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।