আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারের একটি পাটের গুদামে সোমবার দিনগত রাতে অভিযান চালিয়ে ৭৩ বস্তায় ২.২ মে.টন সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল উদ্ধার করেছে র‌্যাব।

এ সময় দুই চোরাকারবারীকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন,টাঙ্গাইল সদর উপজেলার বড়বেলতা গ্রামের মৃত আবুল হোসেন মন্ডলের ছেলে আব্দুল আজিজ মন্ডল(৬০),চরপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে মো. সোহেল(২৮)। র‌্যাব-১২ জানায়,গোপনে খবর পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একদল র‌্যাব দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারে অভিযান চালায়।

অভিযানে র‌্যাব সদস্যরা ছিলিমপুর বাজারের জনৈক সেকান্দরের পাটের গুদামের ভিতর থেকে পাচারের উদ্দেশ্যে রাখা ৩০ কেজি ওজনের ২৩ বস্তা চাল জব্ধ করে। এ সময় পাচারের জন্য মিনি ট্রাকে রাখা ৫০ বস্তা সহ মোট ৭৩ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচির চাল জব্ধ করে। অভিযানকালে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুল আজিজ মন্ডল ও মো. সোহেলকে গ্রেফতার করা হয়। তাদের নামে টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(১)/২৫(২) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Previous articleজায়েদ খান অভিনীত ‘এ দেশ তোমার আমার’ ছবির দর্শক মাত্র ৫ জন
Next articleমুলাদীতে জুয়া ও নেশার টাকার জন্য স্বামীর হাতে স্ত্রী খুন, ঘুমন্ত শিশুকে নদীতে নিক্ষেপ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।