বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeবিনোদনজায়েদ খান অভিনীত 'এ দেশ তোমার আমার' ছবির দর্শক মাত্র ৫ জন

জায়েদ খান অভিনীত ‘এ দেশ তোমার আমার’ ছবির দর্শক মাত্র ৫ জন

বাংলাদেশ প্রতিবেদক: গত ৫ই নভেম্বর মুক্তি পায় এফ আই মানিক পরিচালিত সিনেমা ‘এ দেশ তোমার আমার’। দেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। সিনেমাটিতে কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান । তার নায়িকা হিসেবে আছেন রোমানা হক।

ছবিটি মুক্তির দিন থেকেই হলগুলো দর্শক খরায় ভুগছে বলে খবর পাওয়া গেছে। মুক্তির চার দিনের মাথায় হল মালিকরা হতাশা প্রকাশ করলেন । তাদের দাবি, কেবল মেশিন সচল রাখতেই সিনেমাটি লোকসান দিয়ে চালানো হচ্ছে। এসব ছবি এখন আর কেউ দেখতে আসেন না।

ছবিটির পরিচালক এফ আই মানিক জানান, ‘৩৫ মিলিমিটারে সিনেমাটির শুটিং করা হয়েছিল। পরে ডিজিটালে ট্রান্সফার করে সম্পাদনাসহ নানা জটিলতার কারণে কাজ শেষ করতে দেরি হয়ে যায়। সেটা দশ বছর।

রাজধানীর ঐতিহ্যবাহী হল মধুমিতায় চলছে ‘এ দেশ তোমার আমার’ ছবিটি। মুক্তির চার দিনের মাথায় ছবিটি কেমন চলছে সে খবর জানতে যোগাযোগ করা হলের কর্ণধার ও প্রবীণ প্রযোজক ইফতেখার উদ্দিন নওশাদ প্রথমেই বললেন, একেবাইরে চলছে না ছবিটি। আমি মূলত অপেক্ষা করছে দ্রুত সপ্তাহটা শেষ হোক ‘রেহানা মরিয়ম নুর’ ছবির জন্য। আর অপেক্ষায় আছি ‘শান’ ও ‘মিশন এক্সট্রিম’ ছবির জন্য। দর্শকটা কি বোকা? তারা ‘এ দেশ তোমার আমার’ ছবির মতো ছবি এই সময়ে হলে এসে দেখবেন। ছবির কোনো কিছুই তো ঠিক নেই। তাও চালাচ্ছি মেশিন সচল রাখার জন্য। সিনেমা হল বন্ধ রাখলেও তো লোকসান হয়। সে লোকসানটা না হয় সিনেমা চালিয়েই দেই।

তিনি জোর দিয়ে বললেন, এসব ছবি হচ্ছে দর্শকদের হল বিমুখ করার বিজ্ঞাপন। নাইট শো মধুমিতায় দারুণ দর্শক হয়। এখন নাইট শো বন্ধ রয়েছে। প্রথম দিনে বিশ হাজার টাকার মতো সেল হয়েছে। পরের দিন আর সেল নাই। তাই হল বাঁচাতে বিদেশি ছবি আমদানি করে চালানোর কোনো বিকল্প নেই।

টাঙ্গাইল শহরের আদালত পাড়ার মিঞাবাড়ী রোডে ‘মালঞ্চ’ হলেও চলছে ‘এ দেশ তোমার আমার’ ছবিটি। হলটির কর্ণধার জাহিদুর রহমান জানালেন, ছবিটির জন্য বেশ প্রচার-প্রচারণা চালিয়েছেন তিনি। কিন্তু তাতেও কাজ হয়নি। মুক্তির প্রথম দিন সারাদিনে মাত্র পাঁচজন দর্শক ছিলো। পরের দিনগুলোও এভাবেই চলছে।

রাজধানীর প্রাণকেন্দ্র ফার্মগেটে অবস্থিত আনন্দ সিনেমা হলে চলছে এ দেশ তোমার আমার। এ হলের ম্যানেজার ছিলেন সালাউদ্দিন। সরেজমিনে তাকে দেখা গেলো না হলে। টিকেট কাউন্টারে খোঁজ নিলে সেখান থেকে তথ্য জানায়, কোনো শোতে পাঁচ-ছয় জনের বেশি মানুষ হয় না। বলতে গেলে কেউ দেখতে আসছে না সিনমাটি। তবে শাকিব খানের দশ বছর আগের পুরো ছবি চালালেও শো মানুষ দেখতে আসেন। ‘

এদিকে ডিপজলের প্রযোজনায় নির্মিত ‘এ দেশ তোমার আমার’ সিনেমা দিয়ে দীর্ঘ ২ বছর পর জায়েদ খান অভিনীত কোনো সিনেমা মুক্তি পেলো হলে।

সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন ডিপজল। সিনেমায় আরও অভিনয় করেছেন সোহেল রানা, ডিপজল, প্রয়াত দিতি, মিজু আহমেদ প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments