বাংলাদেশ প্রতিবেদক: নরসিংদীর রায়পুরার প্রত্যন্ত চরাঞ্চল বাঁশগাড়িতে ভোটকেন্দ্র দখল নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৩ জন নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোরে রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

এ নিয়ে নরসিংদীতে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় সাতজনের মৃত্যু হলো।

বাঁশগাড়ী গ্রামের হিকিম মিয়ার ছেলে সালাউদ্দিন মিয়া (৪৫), একই এলাকার সিরাজ মিয়ার ছেলে দুলাল মিয়া (৪৫) ও হক মিয়ার ছেলে জাহাঙ্গীর (২৭) । এর মধ্যে সালাউদ্দিন ও জাহাঙ্গীর রাশগাড়ী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রাতুল হাসান জাকিরের সমর্থক। আর দুলাল বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আশ্রাফুল হকের সমর্থক

পুলিশ ও স্থানীয় লোকজন বলেন, আজ সকাল ৮টা থেকে বাঁশগাড়ি ইউপি নির্বাচনে ভোটগ্রহণ চলছে। এই ইউপিতে আওয়ামী লীগের দলীয় প্রতীকে নির্বাচন করছেন বর্তমান চেয়ারম্যান মোঃ আশরাফুল হক। অন্যদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে নির্বাচনের মাঠে আছেন জাকির হোসেন।

নিহত সালাউদ্দিনের পরিবারের সদস্যদের ভাষ্য, সালাউদ্দিন গাজীপুরের কোনাবাড়ী এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চালাতেন। নির্বাচনে ভোট দেয়ার জন্য গতকাল বুধবার রাতে তিনি বাড়ি ফেরেন। ভোট দেয়ার আগেই লাশ হলেন তিনি। আশরাফুল হকের লোকজন বাড়িতে এসে সালাউদ্দিনকে গুলি করে হত্যা করেছে বলে তাদের অভিযোগ।

Previous articleপীরগঞ্জে অন্যের ব্যালট পেপার কেড়ে নিয়ে ভোট দিলেন আনসার সদস্য!
Next articleকক্সবাজারে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু, আরও ৪ জন গুলিবিদ্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।