প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে জুয়ার আসর থেকে তুলে নিয়ে গিয়ে ইয়াবা দিয়ে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ভূক্তভোগী পরিবারের সদস্যরা এ বিষয়ে প্রতিকার চেয়ে জেলা পুলিশ সুপার ও ডিআইজি বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

ঘটনাটি ঘটেছে উপজেলার বাগজানা ইউনিয়নের উত্তর গোপালপুর গ্রামে। ভূক্তভোগী পরিবারের অভিযোগে জানা যায়, গত ৩১ /১০/২০২১ ইং তারিখে দিবাগত রাতে ঐ গ্রামের মোস্তাক সরদারের বাড়ীতে রাত আনুমানিক ১২ টার দিকে মিরাজুল ইসলাম (৩০) , জিয়াউর রহমান জিয়া(৩৫), আলিসান (২৫), মোঃ স্বাধীন (২২) এবং রবিন হোসেন (২২) সহ অনেকেই জুয়া খেলছিল। এসময় ঐ এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও পুলিশের কথিত সোস এনামুল, পাপ্পু, রাহুল ও লিমনের যোগসাজসে পুলিশকে খবর দিলে পাঁচবিবি থানার এসআই আনিছুর রহমান এসে তাদের কে জুয়া খেলা অবস্থায় আটক করে এবং সেখানে জুয়ার আসরের থাকা প্রায় এক লক্ষ টাকা ও কয়েকটি মোবাইল ফোন সহ সকলকে থানায় নিয়ে আসে। পরে এদেরকে আবার ছাড়ানোর কথা বলে পুলিশের কথিত সোর্সরা সবার বাড়ীতে গিয়ে ১০হাজার/২০হাজার টাকা করে দাবী করে। তারা টাকা দিতে অস্বীকার করলে পুলিশ তাদেরকে থানায় নিয়ে আসে। পরের দিন জুয়া খেলার অপরাধে মামলা না দিয়ে বিভিন্ন সংখ্যায় ইয়াবা ট্যাবলেট দিয়ে মাদক আইনে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করেন। যার মামলা নং- ৪, তারিখ- ০১/১১/২০২১ইং। ভূক্তভোগীরা সাংবাদিকদের বলেন, জুয়া খেলার অপরাধের মামলা না দিয়ে, মাদকের মামলা

দেওয়ায়,ৃুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুু ুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুু ুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুু ুুুুুুুু আমাদের সন্তান ও স্বামীদের প্রতি অন্যায় করা হয়েছে। উক্ত ঘটনায় তারা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন ও সুষ্ট বিচার চেয়ে সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তার নিকট লিখিত আবেদন করেছেন । এবিষয়ে পাঁচবিবি থানার এস আই আনিছুর নিকট জানতে চাইলে তিনি বলেন, আসামীরা জুয়া খেলছিলো কি না জানা নেই তবে, তাদের মাদক সেবন অবস্থায় আমি তাদের কে হাতে নাতে আটক করেছি। এবিষয়ে জেলা পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভুইয়া সাংবাদিকদের জানান, আমার নিকট অভিযোগ আসলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleরংপুরে ৬0 কেজি পিরানহা মাছ জব্দ
Next articleকাদের মির্জার হাতে ৪ ব্যবসায়ী লাঞ্ছিত, ইউএনও পরিচালিত মার্কেটে তালা দেওয়ার অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।