বাংলাদেশ প্রতিবেদক: গোপালগঞ্জের মুকসুদপুরে পারিবারিক কলহ ও নেশার টাকা না দেয়ায় তিন শিশু সন্তানকে জোর করে বিষপান করিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে মাদকাসক্ত পাষণ্ড পিতা আলম শেখের (৪০) বিরুদ্ধে। শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই তিন শিশুর মধ্যে হোসেন (৩) মারা যায়।

উপজেলার খান্দারপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে হত্যাচেষ্টার এ নৃশংস ঘটনা ঘটে গত ১০ নভেম্বর বুধবার রাতে। গুরুতর অবস্থায় সিয়াম শেখ (১০), হাসান শেখ (৩), হোসেন শেখকে (৩) ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় হোসেন (৩) মারা যায়। বাকি দুই শিশুও এখন প্রায় মৃত্যুর মুখোমুখী। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ, পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, নেশার টাকা না দেয়া ও পারিবারিক কলহের জের ধরে মাদকাসক্ত আলম শেখ (৪০) স্ত্রী সিমা বেগমকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়ে তিন সন্তানকে জোর করে কীটনাশক খাওয়ান। স্থানীয়রা টের পেয়ে গুরুতর অবস্থায় ওই শিশুদের উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে মুকসুদপুর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিক্যালে পাঠান। কিন্তু তাদের আর্থিক অবস্থা খারাপ থাকায় ফরিদপুর নিতে না পারায় স্থানীয়দের সহায়তা তিনদিন পর ১৩ নভেম্বর শনিবার সকালে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে তিন শিশুকে ভর্তির পর রাতে চিকিৎসাধীন অবস্থায় শিশু হোসেন শেখ (৩) মারা যায়। বাকি দুই শিশুরও অবস্থা খুবই আশঙ্কাজনক।

শিশু তিনটির মা সিমা বেগম (৩০) জানান, তার স্বামী আলম শেখ মাদকাসক্ত। তার কাছে নেশার টাকা চাইলে না দেয়ায় তাকে ব্যাপক মারধর করে বাড়ি থেকে বের করে তার তিন শিশুপুত্রকে কীটনাশক (বিষ) পানিতে মিশিয়ে জোর করে পান করিয়ে হত্যার চেষ্টা করে। ফরিদপুর হাসপাতালে হোসেন নামে আমার এক সন্তান মারা যায়।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, পারিবারিক দ্বন্দ্বের জের ধরে ও মাদকাসক্ত হওয়ায় নিজ ইচ্ছায় তিন সন্তানকে হত্যার উদ্দেশ্যে বিষপান করিয়ে হত্যার চেষ্টা করেছে আলম শেখ। এর মধ্যে হোসেন (৩) নামে এক শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের হলে মাদকাসক্ত পিতা আলম শেখকে গ্রেফতার করে গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Previous articleপাঁচবিবিতে উৎসব মুখর পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত
Next articleহলে নয়, পরীক্ষার্থীর জায়গা হলো মর্গে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।