অতুল পাল: বাউফলে বেসরকারি সংস্থা আইডিই’র উদ্যোগ উপজেলা পর্যায়ের সরকারি-বেসরকারি ও স্থানীয় সরকার প্রতিষ্ঠানের সাথে গর্ভবতী মা ও শিশুদের স্যানিটেশন ব্যবহার ও পুষ্টির মান উন্নয়নে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বেলা ১১ টায় উপজেলা মিলনায়তণে জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মাকসুদুর রহমানের সভাপতিত্বে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. মরিয়ম বেগম নিশু, আইডিই’র ফিল্ড টীম লিডার মো. মাসুম হোসেন এবং আউট-রিচ কো-অর্ডিনেটর মো. শরিফুল ইসলাম। কর্মশালায় দেশের বর্তমান স্যানিটেশন ব্যবস্থা এবং গর্ভবতী মা ও শিশুদের নিউট্রিশন গ্রহণের চিত্র এবং এ বিষয়ে করণীয় নিয়ে প্রজেক্টরের মাধ্যমে তথ্য উপস্থাপণ করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেষ্ঠ্য সাংবাদিক অতুল চন্দ্র পাল, বেসরকারি সংস্থা আইডিই’র নির্বাহী পরিচালক একেএম খালেক, সাংবদিক মো. দেলোয়ার হোসেন, সাংবাদিক আরেফিন সহিদসহ স্যানেটারী সামগী বিক্রেতা ও ব্যাবসায়ীবৃন্দ। কর্মশালায় স্যানেটারী সামগ্রী বিক্রেতা, উৎপাদনকারী, জনপ্রতিনিধি, ইউপি সচিবসহ সরকারি- বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অতুল পাল। বাউফল। পটুয়াখালী।

Previous articleকালিহাতীতে ‘রংপুর এক্সপ্রেস’র ধাক্কায় ক্ষতবিক্ষত ট্রাক
Next articleরাজারহাটে ব্যবসায়ীক পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে হামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।