আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় অগ্নিকান্ডে পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় বিশ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান দোকানদারগণ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত তিনটার দিকে উপজেলার নন্দনপুর ইউনিয়নের মাধপুর বাজারে।

ক্ষতি গ্রস্থ হোটেল দোকানের কর্মচারী আব্দুল মমিন জানান, রাতে তারা হোটেলের কাজ করছিল । এমন সময় পাশের সাইদুলের মুদি দোকানের কফি মেশিন থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে তা চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সাঁথিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এর মধ্যেই ওমরের হোটেল, সাইদুলের মুদি দোকান, মুকুলের মুদি দোকান, আক্তারের মুদি দোকান ও তপনের সেলুনের দোকান পুড়ে ছাই হয়ে যায়। দোকান মালিকরা জানান তাদের প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের প্রত্যেককে ছয় হাজার করে টাকা ও দুই বান্ডিল করে টিন দেয়ার আশ্বাস দেন।

Previous articleমুশফিক প্রসঙ্গে মাহমুদউল্লাহর মুখে কুলুপ
Next articleবন্ধবন্ধুর প্রতিকৃতিতে নব-গঠিত সোনারগাঁও মহিলা লীগের শ্রদ্ধা নিবেদন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।