বাংলাদেশ প্রতিবেদক: নাটোরের সিংড়ায় এক গার্মেন্টকর্মী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত আবু সাঈদ ওরফে রাব্বী (২৩) নামের এক যুবককে হাতেনাতে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার রাত ১টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের জামতলী এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত রাব্বি নাটোর শহরের তেবাড়িয়া হুগোলবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, বুধবার ধর্ষণের শিকার গার্মেন্টকর্মী তার মেয়ের অসুস্থতার খবর পেয়ে ঢাকা থেকে সিংড়া বাসস্ট্যান্ডে পৌঁছালে, সেখানে দাঁড়িয়ে থাকা যুবক আবু সাঈদ ওরফে রাব্বীর সাথে তার পরিচয় হয়। ভাই-বোন সম্পর্কের কথা বলে একটি অটো ভ্যানগাড়ি করে উপজেলার বিনগ্রাম কয়াখাস গ্রামের বাড়িতে যাওয়ার পথে ভাই পরিচয়দানকারী ওই যুবক জোরপূর্বক ভ্যান থেকে নামিয়ে তাকে ধর্ষণ করে। পরে আবার ধর্ষণ করতে গিয়ে তার থানার টহল পুলিশের একটি দলের চোখে পড়ে যায়। তখন ধর্ষক যুবক তাদের দু’জনকে স্বামী-স্ত্রী সাজানোর চেষ্টা করে। কিন্তু পুলিশের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে মেয়েটি কথা বলতে শুরু করে।

ওসি আরো বলেন, আটক যুবকের বাড়ি নাটোর শহরের তেবাড়িয়া হলেও তার মায়ের সিংড়া উপজেলার বিনগ্রাম কয়াখাস গ্রামে আবার বিয়ে হয়েছে। এজন্য সে বুধবার রাতে এখানে এসেছিল ছিল। এবিষয়ে থানায় মামলা হয়েছে। আর পলাতক ভ্যানচালককে শনাক্ত করার চেষ্টা চলছে।

Previous articleজনবল সংকটে ধুকছে দেশের একমাত্র লাক্ষা গবেষণা কেন্দ্রটি
Next articleশিবচরে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।