বাংলাদেশ প্রতিবেদক: মাদারীপুরের শিবচরে গলায় ফাঁস দিয়ে কেয়া মণি (১৬) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের ডিগ্রিরচর গ্রামে এ ঘটনা ঘটে।

কেয়া মণি ওই গ্রামের বাসিন্দা মো: হারুন মাদবরের মেয়ে। কেয়া স্থানীয় ভদ্রাসন জি সি একাডেমির ১০ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কেয়া তার মায়ের রান্নার কাজে সহযোগিতা করছিল। এ সময় তার মা মরিচ চাইলে মরিচ দিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে সামনের ও পেছনের দরজা আটকিয়ে ঘরের বারান্দায় চালের কাঠের সাথে কাপড় দিয়ে ফাঁস দেন। কিছুক্ষণ পরে তার মা তাকে ডাকাডাকি করলে সাঁড়া শব্দ পাননি। পরে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে তাকে ঝুলন্ত আবস্থায় দেখতে পান। কাপড় কেটে নামানোর সাথে সাথেই তার মৃত্যু হয়।

নিহতের বাবা মো: হারুন মাদবর জানান, আমার মেয়ের দীর্ঘ দিন নিজাম নামের এক ছেলের সাথে প্রেম ছিল। বিষয়টি কেয়া মনির বান্ধবীর সূত্রে যানতে পারি। নিজাম গতকাল বিয়ে করতে অস্বীকার করলে আমার মেয়ে আত্মহত্যা করে। আমি নিজামের কঠিন শাস্তি চাই।

বিষয়টি নিশ্চিত করে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে মেয়েটির বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি ময়নাতদন্ত করার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হবে। এছাড়া পরিবার থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Previous articleসিংড়ায় গার্মেন্টকর্মীকে ধর্ষণ, অভিযুক্ত আটক
Next articleভেতরের কথা বলতে চান না মাহমুদউল্লাহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।