ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে হত্যা মামলায় সুফিয়ান (৪০) নামে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। সোমবার (২২ নভেম্বর) দুুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম এ রায় প্রদান।

আসামীর অনুপস্থিতিতে এ রায় প্রদান করা হয়। দন্ডপ্রাপ্ত ব্যাক্তি হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পারকালুপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে ।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা বিষয়টি নিশ্চিত করেছেন। মুঠোফোনে ঢাকা পোস্টকে তিনি জানান, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের পারকালুপুর গ্রামের মমিনুল ইসলামের বাড়ীর নির্মাণাধীন টয়লেট তৈরীকে কেন্দ্র করে ২০১৩ সালের ২০ জুলাই পাশর্বর্তী সুফিয়ানের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সুফিয়ান মমিনুলের গলায় ধারালো হাসুয়া দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

পরে এঘটনায় নিহত মমিনুলের স্ত্রী সীমা বেগম বাদি হয়ে শিবগঞ্জ থানায় সুফিয়ানকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বানী ইসরাইল একই সালের ৩০ সেপ্টেম্বর সুফিয়ানকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। সাক্ষ্য প্রমাণাদী শেষে সোমবার দুুপুরে আদালতের বিচারক দোষী সাব্যস্ত করে এ রায় প্রদান করেন।

Previous articleমহানন্দায় জালে ধরা পড়ল ৪০ কেজির বাঘাইড়
Next articleশাহজাদপুরে ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।