ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে ১১জন দুঃস্থ ও অসহায় নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদের নিজস্ব কার্যালয়ে এসব সেলাই মেশিন বিতরণ করেন প্রধান অতিথি সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের দায়িত্বশীল ভূমিকায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। নারীদের সাবলম্বী করতে ক্ষুদ্রঋণ থেকে শুরু করে বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে সাবলম্বী করতে সরকার কাজ করে যাচ্ছে।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. আশরাফুল হক, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) মো. এনামুল হকসহ পরিষদের কর্মকর্তা-কর্মচারী ও সদসবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) মো. এনামুল হক জানান, জেলা পরিষদের উদ্যোগে ১১টি সেলাই মেশিন যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক প্রশিক্ষণপ্রাপ্ত উপকার ভোগীদের মাঝে এসব সেলাই মেশিন বিতরণ এবং ১৪টি শিক্ষাপ্রতিষ্ঠানে মোট ১৪টি আলমিরা বিতরণ করা হয়।

Previous articleলক্ষ্মীপুরে ইউপি নির্বাচন: বিদ্রোহীদের চাপে কোণঠাসা নৌকার প্রার্থীরা
Next articleনৌকা প্রার্থীর অফিসে অগ্নিসংযোগের অভিযোগে সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।