বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপরকীয়া : ঝিনাইদহের মহেশপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যা

পরকীয়া : ঝিনাইদহের মহেশপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়নের চাঁদরতনপুর গ্রামে পরকীয়ার জেরে দুই সন্তানের মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মহিদুল ইসলামের বিরুদ্ধে।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাতে কাজীবেড় ইউনিয়নের চাঁদরতনপুর গ্রামের মহিদুল ইসলামের স্ত্রী দুই সন্তানের জননী রোজিনা খাতুন পাশের বাড়ীর এক ব্যক্তির সাথে পরকীয়া করে বলে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটা কাটির একপর্যায়ে গরুর বিচুলী কাটা বোটনে দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই রোজিনা খাতুন মারা যায়।

নিহত রোজিনার পাঁচ ও তিন বছরের দুটি মেয়ে সন্তান রয়েছে। এ সময় স্বামীসহ তার বাড়ীর লোকজন পালিয়ে গেছে। নিহত রোজিনার বাড়ী চৌগাছা উপজেলার রামকৃষ্ণ পুর।

মহেশপুর থানার ডিউটি অফিসার এস আই তরিকুল ইসলাম জানান, চাঁদরতনপুর গ্রামে বৃহস্পতিবার রাতে স্বামী মহিদুল ইসলাম ও স্ত্রী রোজিনা খাতুনের মধ্যে কথাকাটা কাটির একপর্যায়ে বিচুলী কাটা বোটনে দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। স্বামী মহিদুল পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments