মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলাবাগেরহাটে নিখোঁজের দেড় দিন পর মৎস্য ঘের থেকে কৃষকের লাশ উদ্ধার

বাগেরহাটে নিখোঁজের দেড় দিন পর মৎস্য ঘের থেকে কৃষকের লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: বাগেরহাটের কচুয়া উপজেলার বারুইখালী গ্রাম থেকে নিখোঁজের দেড় দিন পর শনিবার দুপুরে একটি মৎস্য ঘের থেকে মিঠু শেখ (৪৫) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এর আগে গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন মিঠু শেখ। তিনি বারুইখালী গ্রামের মৃত মোনতাজ উদ্দীন শেখের ছেলে।

নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা নিহতের লাশ উদ্ধার করেছি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশটি বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে নিহতের মৃত্যুর কারণ ও ঘটনার সাথে জড়িতদের শনাক্তে কাজ শুরু করছে পুলিশ।

নিহতের বড় ছেলে তানভীর শেখ বলেন, ‘আমার বাবা স্থানীয় একটি মৎস্য ঘেরের পাড়ে সবজি চাষ করতেন। ঘেরে যে ব্যক্তি মাছ চাষ করতেন তার সাথে কিছুদিন আগে বাবার ঝগড়া হয়েছিল। এছাড়া চাচাদের সাথেও জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে। এর কোনোটির জের ধরে এ ঘটনা ঘটতে পারে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments