বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারংপুরে বেওয়ারিশ বৃদ্ধাশ্রমে খাট প্রদান

রংপুরে বেওয়ারিশ বৃদ্ধাশ্রমে খাট প্রদান

জয়নাল আবেদীন: বেওয়ারিশ বৃদ্ধাশ্রমে খাট দিয়েছে মানবিক ও সামাজিক সংগঠন পাশে আছি। গতকাল বিকেলে রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার হাসিনানগর এলাকায় অবস্থিত গেøারি সমাজ উন্নয়ন সংস্থা পরিচালিত বেওয়ারিশ বৃদ্ধাশ্রমে খাটগুলো দান করা হয়।

৫টি খাট ৬০ হাজার টাকার খরচ হয়েছে । খাট প্রদানে উপস্থিত ছিলেন মানবিক ও সামাজিক সংগঠন পাশে আছি’র উদ্যোক্তা সংগঠক কবি হেলেন আরা সিডনি, বেওয়ারিশ বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা ও গেøারি সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এম এ মারুফ কেইন, পাশে আছি’র সদস্য কবি মাহমুদা চৌধুরী, সংগঠক আতাউর রহমান লিটন, নাট্যকার রুমকি রহমান, শিক্ষিকা পলি ও আনারুল ইসলাম রানা । বেওয়ারিশ বৃদ্ধাশ্রমে খাট প্রদান করায় পাশে আছি সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গেøারি সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এম এ মারুফ কেইন। উল্লেখ্য বেওয়ারিশ বৃদ্ধাশ্রম ২০১৪ সালে প্রতিষ্ঠার পর থেকেই রাস্তা-ঘাটে, স্টেশনে, বাজারে, পড়ে থাকা অসুস্থ্য বৃদ্ধ ও বৃদ্ধা ও প্রতিবন্ধীদের সেবা ও পুনর্বাসনের কাজ করছে সংগঠনটি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments