সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ, অসহায়দের মাঝে টিন বিতরণ ও গরিবদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ১ ডিসেম্বর বুধবার দুপুরে সাবেক পতিমন্ত্রী ও গাজীপুর ৩ আসনের সাবেক সাংসদ এ্যাডঃ রহমত আলীর শ্রীপুর ভবনে গরিব দুঃখীদের মাঝে এসকল সামগ্রী বিতরণ করা হয়।

সুবর্ণ জয়ন্তী উর্যাপন কমিটি সভাপতি ও শ্রীপুর উপজেলা সাবেক মুক্তিযেদ্ধা কমান্ডার আলহাজ্ব মতিউর রহমানের সভাপতিত্বে এবং মোঃ রফিকুল ইসলাম আকন্দ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা, মাননীয় সংসদ সদস্য সংরক্ষিত মহিলা আসন৩১৪ গাজীপুর অধ্যাপিকা রুমানা আলী (তুসি)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও শ্রীপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল বিএ, শ্রীপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম মন্ডল (বুলবুল)। অনুষ্ঠান শেষে প্রতিবন্ধিদের মাঝে ২০টি হুইল চেয়ার, অসহায় মহিলাদের মাঝে ৭ বান টিন ও গরিবদের মাঝে ২০০ টি কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কাওরাইদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ কাজিম উদ্দিন প্রধান, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম রবিন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকিরুল হাসান (জিকু) সহ শ্রীপুর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড থেকে আগত আওয়ামীলীগের নেতা কর্মিরা।

Previous articleতাহিরপুরে নারী নির্যাতন বন্ধে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
Next articleস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কালিহাতীতে ৩৫ আনসার ব্যাটালিয়নের বর্নাঢ্য র‌্যালী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।