সুজন মহিনুল: নীলফামারীর ডিমলায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বিশ্বনাথ রায় ওরফে বিশ্ব(৩৬)নামের এক যুবকের ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ডিসেম্বর) সকাল নয়টার দিকে ডিমলা-নীলফামারী বাইপাস সড়কের বাবুরহাট পুরাতন থানা নামক এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।নিহত বিশ্ব উপজেলার ডিমলা সদর ইউনিয়নের উত্তর তিতপাড়া (ভাটিয়া পাড়া)এলাকার মৃত,মিমানাথ রায়ের ছেলে ও এলাকায় সে একজন মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিলেন।প্রত্যক্ষদর্শীরা জানান,সকালে ঘটনার সময় ওই যুবক মোটরসাইকেলে করে নীলফামারীর উদ্যেশ্যে যাওয়ার পথে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা(ঢাকা মেট্রো-ট-১১-৭১৮৩)নম্বরের একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে মগজ বেড়িয়ে ঘটনাস্থলেই তিনি মারা যায়।এ সময় ট্রাকটির চালক ট্রাকটি রেখে পালিয়ে যায়।পরে খবর পেয়ে ডিমলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ট্রাকটিকে আটক করে ও মৃতদেহ উদ্ধার করে থানায় নেন।ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।পরিবারের কোনো আপত্তি না থাকায় ইউডি(অপমৃত্যু)মামলা নং-৩১,তারিখ ৭/১২/২০২১ইং দায়ের করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Previous articleডা: মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি
Next articleইবি ছায়া জাতিসংঘের নেতৃত্বে রাসেল-নাহিদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।