বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

সাপাহারে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

বাবুল আকতার: নওগাঁর সাপাহারে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টায় থানা চত্বরে পঞ্চাশবার তোপধ্বনির মধ্য দিয়ে দিনটি শুরু করা হয়।

পরে উপজেলা প্রশাসন ও সাপাহার থানা পুলিশের আয়োজনে উপজেলার জিরোপয়েন্টস্থ শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ৮ টায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সকল কর্মসুচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল,বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মুজিবুর রহমান,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)তারেকুর রহমান সরকার,তদন্ত কর্মকর্তা আল মাহমুদ প্রমূখ। এসময় সরকারি, বেসরকারি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

অন্যান্য বছরে নিয়মানুযায়ী ৩১ বার তোপধ্বনি দেওয়া হলেও এবছর বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে ৫০ বার তোপধ্বনি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments