সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ

কলাপাড়ায় টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ

এস কে রঞ্জন: পটুয়াখালী কলাপাড়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চন অনুষ্ঠিত হওয়ার ঘোষনার পর থেকে ৩ টি ইউনিয়নের সাধারন মানুষের মধ্যে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়।

গত ৭ ডিসেম্বর প্রতিক বরাদ্ধর পর থেকেই সহিংসতা শুরু হবার কারনে নিবার্চনি আনন্দ মিলিন হয়ে যায় ২ নং টিয়াখালী ইউনিয়নের সাধারন ভোটারদের। ২নং টিয়াখালী ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মশিউর রহমান শিমুর হাতুরি বাহিনী এবং ভারাটিয়া সন্ত্রাসী দিয়ে প্রতিনিয়ত হুমকি,ভাংচুর ও আহত করে যাচ্ছেন আনারস মার্কার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.মামুদুল হাসান সুজন মোল্লার কর্থী ও সমর্থকদের। সাধারন ভোটারদের মাঝে আতংক বিরাজ করছে,সুষ্ঠ নিরপেক্ষ ভোট হবেকি ? ভোটারদের দাবি তারা ৬ টি বছর পর নিবার্চন আসছে এই নিবার্চনে তারা ভোট দিতে চায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাধারন ভোটারদের একটি দাবি নিরপক্ষ নিবার্চন চাই।

আনরাস মাকার্র স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো.মাহামুদুল হাসান সুজন মোল্লা অভিযোগে বলেন,২ নং টিয়াখালী ইউনিয়ন পরিষদ নিবার্চন শুরু থেকে কর্মী ও সমর্থকদের উপর নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মশিউর রহমান শিমুর হাতুরি বাহিনী দিয়ে নিযার্তন চালিয়ে আসছে। ৭ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর প্রযন্ত কম পক্ষে ৪০ জন কর্মীকে মেরে আহত করা হয়েছে। প্রথম দিন থেকে প্রচার-প্রচারনার সময় আটো রিক্সা,মাইক,মোমরীকার্ড,মেশিন পিটিয়ে ভাংচুর করা হয়েছে। সাধারন ভোটারদেরকে হুমকি দেয়া হচ্ছে,বাড়ি গিয়ে বলা হচ্ছে ভোটের দিন ভোট দিতে যেতে হবে না । আমরা তোমাদের ভোট দিয়ে দিব। আর যদি ভোট দিতে যাও তা হলে ভোটের পর তোদের কে বাড়ি ঘর ছাড়া করবো, হাত-পা ভেঙ্গে দিবো। মামলা হামলা করে তোদেরকে এলাকা ছাড়া করব।

তিনি আরও বলেন,মোটরসাইকেল মহড়া দিয়ে গোটা নির্বাচনী এলাকায় তার সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে হাতুড়ি পেটা করার। এতে ভোটাররা শংকিত হয়ে পড়ছে। তাই নির্বাচনী এলাকায় নিরপেক্ষ আবাধ সুষ্ঠ নিবার্চনের জন্য প্রশাসনের কঠোর হস্তক্ষেপের দাবি করেন।
নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মশিউর রহমান শিমু জানান,এ ঘটনার সাথে আমার কোন কর্মী জড়িত নয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments