ওসমান গনি: কুমিল্লার চান্দিনা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে এমপি’র নির্দেশে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য মো. মজিবুর রহমান।

পঞ্চম তফসিলে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রবিবার (১৯ ডিসেম্বর) সকালে ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার নিটক প্রত্যাহারপত্র জমা দিয়ে দুপুরে সাংবাদিক সম্মেলন করেন তিনি।

মো. মজিবুর রহমান চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের এম.এ খালেক এর ছেলে। তিনি ওই ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ৩নং মাধাইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার মুরব্বিদের দোয়া ও জনগণের ভালবাসা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা পোষণ করে মনোনয়নপত্র জমা দেই। যাচাই-বাছাইয়ে আমার মনোনয়নপত্রও বৈধ ঘোষণা করেন রিটার্র্নিং অফিসার।

এদিকে মাধাইয়া ইউনিয়ন থেকে সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমানকে দলীয় মনোনয়ন দেয় বাংলাদেশ আওয়ামী লীগ। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ মনে লালন করে রাজনীতি করি।

আমার নেতা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য স্বাধীনতা পদকপ্রাপ্ত খ্যতনামা চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্ত এমপি’র নির্দেশে দলের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আমি আওয়ামী লীগ দলীয় প্রার্থীকে সমর্থন দিয়ে এবং সারা উপজেলার ১২টি ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করার মানসিকতা নিয়ে আমার মনোনয়নপত্র প্রত্যাহার করি।

প্রতিটি ইউনিয়নে অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি’র পক্ষে নৌকা প্রতীক প্রার্থীদের বিজয়ের লক্ষে কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম দস্তগীর পাপন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক কাজী আখলাকুর রহমান জুয়েল প্রমুখ।

Previous articleসোনারগাঁও প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
Next articleমা’র চেয়ে মাসীর দরদ বেশি, মির্জা ফখরুলকে কৃষিমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।