প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকা মার্কার বিরুদ্ধে নির্বাচন করায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব হবিবর রহমান হবু ও ধরঞ্জী ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মজনুর রহমান মনু কে আওয়ামীলীগ থেকে বহিস্কারের সুপারিশ করা হয়েছে।

সোমবার রাতে প্রেসক্লাব কার্যালয়ে পাঠানো একটি বার্তায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব দলীয় প্যাডে স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে উক্ত দুই বিদ্রোহী প্রার্থীকে আওয়ামীলীগের সদস্য পদ হতে অব্যাহতির জন্য জেলা আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবরে সুপারিশ করার বিষয়টি নিশ্চিত করেছেন। তারা দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে দলীয় প্রার্থীর বিরুদ্ধে মনোনয়ন পত্র জমা দেন। রোববার মনোয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনেও মনোয়ন পত্র প্রত্যাহার না করায় তাদের বিরুদ্ধে এই সিদ্ধান্ত নে উপজেলা আওয়ামীলীগ। আগামী ৫ই জানুয়ারী উপজেলার ৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। উল্লেখ্য যে, ইতিপূর্বে ধরঞ্জী ইউনিয়ন মজনুর রহমান মনু নৌকা মার্কার দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী হওয়ায় বহিস্কার হয়েছিলেন।

Previous articleপাঁচবিবিতে ধান ক্রয়ের লক্ষমাত্রা ব্যহত হওয়ার আশঙ্কা
Next articleপানামা কাণ্ডে ৫ ঘণ্টা জেরা ঐশ্বরিয়াকে, রাজ্যসভায় ফুঁসলেন জয়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।