শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে অসহায় শীতার্তদের পাশে সাংবাদিক আবুল বাসার

রাজশাহীতে অসহায় শীতার্তদের পাশে সাংবাদিক আবুল বাসার

বাবুল আকতার: নওগাঁর সাপাহার উপজেলার পাতাড়ী ইউপির ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বর্তমান খবর পত্রিকার সাপাহার উপজেলা প্রতিনিধি সাংবাদিক আবুল বাসার নিজস্ব অর্থায়ানে আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় রাজশাহী সাহেব বাজার জিরোপয়েন্ট চত্বরে প্রায় অর্ধশত অসহায় শীতার্ত নারী ও পুরুষের মাঝে শীত বস্ত্র হিসেবে (কম্বল)বিতরণ করেছেন।

তিনি বেশ কয়েকদিন ধরে চিকিৎসা জনিত কারনে রাজশাহীতে অবস্থান করছিলেন। আজ চিকিৎসা শেষে নিজ বাড়ি ফিরে আসার সময় তিনি অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। তার এই মানবিক মহতি উদ্যোগ বাস্তবায়নের সময় সেখানে উপস্থিত থেকে সার্বিকভাবে তাকে সহযোগিতা করেছেন স্থানীয় আওয়ামীলীগ সভাপতি আবুল বাসার সুজন, সাংগঠনিক সম্পাদক সিপু, গোলাম মোস্তফা,মানিক, বিলাশ,কাওসার আলী সহ স্থানীয় নেতৃবৃন্দ। অসুস্থ্য সাংবাদিক আবুল বাসার তার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments