ফেরদৌস আলী: বিএনপি ও জামায়াত সন্ত্রাসী বাহিনী দ্বারা নৌকা প্রতীকের সাধারন কর্মী ও সমর্থকদের উপর স্বশস্ত্র হামলার প্রতিবাদে শেরপুরের শ্রীবরদীতে সংবাদ সম্মেলন করেছে তাতিহাটি ইউনিয়নের আ’লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী আসাদুল্লাহ বিল্লাল।

২৪ ডিসেম্বর শুক্রবার সকালে তাতিহাটি ইউনিয়নের বটতলা বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে ইউনিয়ন আ’লীগের আয়োজনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় লিখিত বক্তব্য পাঠ করে নৌকা প্রতীকের প্রার্থী আসাদুল্লাহ বিল্লাল। লিখিত বক্তব্য সূত্রে জানা যায়, মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী সাবেক উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সদস্য এডভোকেট আব্দুর রউফ নির্বাচনকে কেন্দ্র করে জনমনে ভীতি সৃষ্টি, বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড, প্রপাগন্ডা ও আমার সদস্যদের জড়িয়ে মিথ্যা বিভ্রান্তিকর তথ্য প্রচার করছে। যা নির্বাচনী নীতিমালা পরিপন্থি। বিগত ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশের ন্যায় শ্রীবরদীতে যে নাশকতামূলক কর্মকান্ড করেছিল, তা ইউপি নির্বাচনেও করবে বলে আমার কর্মী সমর্থকদের হুমকি দিচ্ছে। গত ২২ ডিসেম্বর রাতে চককাউরিয়া গ্রামে আমার সমর্থকদের পথ রোধ করে এবং কর্মীর বাড়ীতে আক্রমণ করে গুরুত্বর করে। তারা বর্তমানে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় শ্রীবরদী থানা একটি অভিযোগ দেওয়া হয়েছে। এছাড়া বিস্ফোরক মামলার চিহ্নিত আসামীদের নিয়েও সাধারন ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি প্রদান করছে। এসময় তিনি আরো বলেন, সরকার যখন অবাধ নিরেপক্ষ নির্বাচনে প্রতিজ্ঞাবদ্ধ, তখন একাত্তরের ঘাতক, রাজাকারের দোসররা সকারের ভাবমূর্তিক্ষুন্ন করার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাই জনগণের অবাধ ভোট প্রদানের স্বার্থে মোটরসাইকেল প্রতীকের প্রার্থীর নির্বাচনী আচরণ পরিপন্থী এবং সন্ত্রাসী কর্মকান্ড দ্রুত বন্ধ হওয়া প্রয়োজন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা জহুরুল হক মুন্সি বীর প্রতীক বার, ইউনিয়ন আ’লীগের সভাপতি এডভোকেট মঞ্জুরুল ইসলাম, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল হাসান কালাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফেরদৌস আলী, গণমাধ্যমকর্মী সহ সাধারন ভোটার ও কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

Previous articleসুগন্ধা নদীতে লঞ্চে আগুন: যেভাবে স্ত্রীসহ প্রাণে বাঁচলেন ইউএনও
Next articleআজ অথবা কাল যুক্তরাষ্ট্রকে সিরিয়া ছাড়তে হবে: রাশিয়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।