স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ালেন ব্যরিষ্টার জিরু। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার পাবনা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও রাবি’র সাবেক ছাত্রলীগ নেতা ব্যরিষ্টার সৈয়দ আলী জিরু অসহায় ও নিম্নআয়ের শীতার্ত মানুষদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

শহরের হরিজন কলেনী, দরিনারিচা হিন্দুপাড়া ও পৌরসভার ১ নম্বর ওয়ার্ড,আলোবাগ মোড়, ভেলুপাড়া, বড়ইচারাসহ কয়েকটি এলাকায় বাড়ি বাড়ি ঘুরে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, মহিলা কলেজের উপাধ্যক্ষ ইসমাইল হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার কামরুল ইসলাম, সহকারি অধ্যাপক মতিয়ার রহমান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালযের শিক্ষক সুব্রত বিশ্বাস, সিনিয়র সাংবাদিক এম এ কাদের, সাংবাদিক আহসান হাবিব, প্রকৌশলী ইফতেখাইরুল আলম ইমন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আশরাফুল ইসলাম আশা, ছাত্রলীগ নেতা আসিফ সালেহীন বিশাল প্রমূখ।

ব্যরিষ্টার জিরু এসময় বলেন, ঈশ্বরদীতে শীতের তীব্রতা অনেক বেশী। অসহায় ও নিম্নআয়ের মানুষ শীতে কষ্ট ভোগ করছে। আওয়ামী লীগ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুই হাজার শীতার্ত পরিবারের জন্য আমি কম্বল ও শীতবস্ত্র নিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে ভাঙ্গারি দোকানে মিললো বিষধর রাসেল ভাইপার
Next articleউল্লাপাড়ায় ফুটপাতে জমে উঠেছে শীতবস্ত্র কেনাবেচা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।