বাংলাদেশ প্রতিবেদক: গোপালগঞ্জের মুকসুদপুরে যুবতীর সাথে এক আওয়ামী লীগ নেতার আপত্তিকর ও অশ্লীল ভিডিও ফাঁস হয়েছে।

গত কয়েকদিন ধরে ভিডিওটি উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের মোবাইল ম্যাসেঞ্জার, ইমো ও ফেসবুকে পাওয়া যাচ্ছে। আপত্তিকর এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে সাধারণ মানুষের মাঝে চলছে আলোচনা সমালোচনা।

ভাইরাল ভিডিওটি মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল শেখের বলে জানা গেছে। তিনি দাসেরহাট গ্রামের মৃত আওয়াল শেখের ছেলে।

অভিযুক্ত শহিদুল ইসলাম মুঠোফোনে জানান, ঘটনাটি ২০১৯ সালের। কেউ হয়তো আমাকে ব্লাকমেইল করার জন্য আবারো এখন প্রচার করছে।

ভিডিওটিতে দেখা যায়, একটি কক্ষে ২০/২২ বছর বয়সের একটি মেয়ের সাথে অবৈধ মেলামেশায় লিপ্ত রয়েছেন শহিদুল। ওই কক্ষের কোনো এক জায়গা দিয়ে কেউ শহিদুল ইসলামের আপত্তিকর ভিডিওটি গোপনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইল ফোনে ছড়িয়ে দেয়।

উপজেলার বিভিন্ন বাজার, চায়ের দোকান ও উপজেলা পরিষদ চত্বরসহ সর্বত্র চলছে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শহিদুলের অশ্লীল ভিডিও নিয়ে আলোচনা-সমালোচনা।

উপজেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক হায়দার হোসেন বলেন, বিষয়টি শহিদুল ইসলাম নেতা হওয়ার আগের ঘটনা। এ দায় আওয়াম লীগ নেবে না।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম সিকদার বলেন, বিষয়টি আপনাদের কাছ থেকে শুনেছি। এ রকম ঘটনা ঘটলে ওনার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর মিয়া বলেন, বিষয়টি আপনাদের কাছ থেকে শুনেছি। তবে কেউ অভিযোগ করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Previous articleদেশে করোনায় শনাক্ত কমেছে
Next articleরাজশাহীতে তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।