স্বপন কুমার কুন্ডু: প্রভু জগদ্বন্ধু সুন্দরের ফরিদপুর শ্রী অংগণের প্রথম আচার্য্য ড. মহানামব্রত ব্রহ্মচারীর আবির্ভাব তিথি উপলক্ষ্যে ঈশ্বরদীতে দীক্ষা দান, সনাতন ধর্মলোচনা ও কীর্তণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ ডিসেম্বর) দিনব্যাপী কর্মকারপাড়া মাতৃ মন্দিরে ফরিদপুর শ্রী অংগণের প্রভু জগদ্বন্ধু সুন্দরের অনুসারীরা এই অনুষ্ঠানের আয়োজন করেন।

দীক্ষাদান এবং ধর্মলোচনা করেন ফরিদপুর শ্রী অংগণের সেবাইত মানসবন্ধু ব্রহ্মচারী। দাশুড়িয়ার বাদল চন্দ্র কর্মকারের দল সন্ধ্যায় কীর্তন পরিবেশন করেন। আলোচনা ও কীর্তনে ঈশ্বরদী ও আরমবাড়িয়ার বিপুল সংখ্যক নারী ও পুরুষ ভক্ত উপস্থিত ছিলেন। কীর্তন শেষে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

দিনব্যাপী অনুষ্ঠিত এই উৎসবের ব্যবস্থাপনায় ছিলেন ঈশ্বরদীর জগদ্বন্ধু সুন্দরের অনুসারী কর্মকারপাড়ার রমেন্দ্র নাথ কর্মকার বেল্টু, মাধব চন্দ্র পাল, কার্তিক কর্মকার, স্কুলপাড়ার প্রকৌশলী প্রবীর বিশ্বাস, সুবাস চন্দ্র পাল, প্রভাষক প্রবীন বিশ্বাস টোটন, স্বপন রায়, পিয়ারাখালির বিকাশ চন্দ্র কুন্ডু, দেবদুলাল রায়, বিশ্বজিত দাস, চন্দন কুমার সরকার, অপূর্ব চৌধুরী প্রমূখ।

Previous articleসবার জন্য শিক্ষা নিশ্চিত করতে সরকার কাজ করছে: বাণিজ্যমন্ত্রী
Next articleনারায়ণগঞ্জে বাস-ট্রেনের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।