বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে জমি বিরোধের জেরধরে ব্যবসায়ীর বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

রোববার বিকেল ৪টার দিকে উপজেলার মুলাদী সদর ইউনিয়নে দড়িচর লক্ষ্মীপুর গ্রামের মৃত আজাহার মোল্লার বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় আজাহার মোল্লার স্ত্রী রেনু বেগম বাদী হয়ে রোববার রাতেই ৫জনের বিরুদ্ধে মুলাদী থানায় অভিযোগ দিয়েছেন।

রেনু বেগমের ছেলে মুলাদী বন্দরের ব্যবসায়ী মিজানুর রহমান মোল্লা জানান, জমি নিয়ে একই গ্রামের জলিম মোল্লার ছেলে ইউনুছ মোল্লা ও তার লোকজনের সাথে বিরোধ চলে আসছিলো। রোববার জমির সীমানা সংলগ্ন সুপারি গাছ থেকে আমার ছোট ভাই সুপারি পাড়ে। ইউনুছ মোল্লার লোকজন ওই সুপারি জোড়পূর্বক নিয়ে যায়। ওই সময় আমার মা বাঁধা দিলে ইউনুছ মোল্লা, শহিদ হাওলাদার, শুক্কুর মোল্লাসহ ৬/৭জন বাড়িতে বাড়িতে হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে আসবাবপত্র ভাঙচুর করে। ওই সময় হামলাকারীরা বাড়িতে থাকা ৩ লাখ ৭০ হাজার টাকা নিয়ে যায়।

এঘটনায় রেনু বেগম বাদী হয়ে রোববার রাতেই ইউনুছ মোল্লা, শুক্কুর মোল্লা ও শহিদ হাওলাদারসহ ৫জনের বিরুদ্ধে মুলাদী থানায় অভিযোগ দেন। এব্যাপারে ইউনুছ মোল্লা হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ অস্বীকার করে জানান, আমাদের গাছের সুপারি নেওয়ায় বিষয়টি তাদের কাছে জানতে চাওয়া হয়েছে এবং সুপারি ফেরৎ দিতে বলা হয়েছে। সেখানে হামলা কিংবা ভাঙচুরে ঘটনা ঘটেনি। এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, রেনু বেগমের অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleভূঞাপুরে নির্বাচনী সহিংসতায় পুলিশ আনসারসহ অর্ধশতাধিক আহত, দুইটি পৃথক মামলা
Next articleজয়পুরহাটে ইউপি নির্বাচনে ৮টিতে নৌকা ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।