বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন ওয়াহিবা আখতার শিফা। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রস্তাব সমর্থনের মাধ্যমে তিনি ওই বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম।

ওয়াহিবা আখতার শিফা উপজেলার কাজিরচর ইউনিয়নের চরকমিশনার গ্রামের বাসিন্দা এবং সমবায় মন্ত্রণালয়ের মহাপরিচালক ও নিবন্ধক (অতিরিক্ত সচিব) ড. মো. হারুন অর রশিদ বিশ্বাসের সহধর্মিনী। তিনি ১৯৯২ সালে কল্যাণপুর গালর্স স্কুল এ- কলেজ থেকে এসএসসি, ১৯৯৪ সালে হলিক্রস স্কুল এ- কলেজ থেকে এইচএসসি, ১৯৯৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান বিষয়ে সম্মান এবং একই বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৯ সালে ¯œাতকোত্তর ডিগ্রি লাভ করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বখতিয়ার আলম জানান, ইতিমধ্যে বিদ্যালয়ের সকল ক্যাটাগরির সদস্য নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের প্রথম সভায় অভিভাবক সদস্য কাঞ্চন আলী প্যাদার প্রস্তাবে এবং সকল সদস্যদের সমর্থনে ওয়াহিবা আখতার শিফা সভাপতি নির্বাচিত হন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কাজিরচর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস, এনামুল হক মন্টু, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য জালাল ঘরামী, আনিচ ঘরামী, মোতাহার হোসেন প্যাদা, কাঞ্চন প্যাদাসহ বিদ্যালয়ের সদস্যবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

Previous articleসোনারগাঁওয়ে ভাংচুর করে ব্যবসায়ীর দোকান দখল
Next articleদেশে করোনায় শনাক্ত আরো বেড়েছে, মৃত্যু ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।