বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় ২ হাজার ৫’শ হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। আজ ২৯ ডিসেম্বর বুধবার দুপুরে ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া বগুড়া অঞ্চল পরিদর্শনের সময় হতদরিদ্রদের মাঝে তিনি এ শীতবস্ত্র বিতরণ করেন।

প্রতিবছরের মতো এবারও শীত মৌসুমে দেশের বিভিন্ন স্থানে হতদরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র ও ত্রাণসামগ্রী বিতরণসহ বিভিন্ন জনসেবামূলক কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। এরই ধারাবহিকতায় আজ শাহজাদপুর উপজেলার নুকালী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে সেনাবাহিনীর প্রধান এলাকার ২ হাজার ৫’শ অসহায় মানুষের মাঝে ওই শীতবস্ত্র বিতরণ করেন।
শীতবস্ত্র বিতরনকালে সেনা প্রধান জেনারেন এস এম শফিউদ্দিন আহমেদ বলেন , জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন ছিল বাংলাদেশ সেনাবাহিনী হবে জনগণের সেনাবাহিনী। সেই প্রচেষ্টায় আমরা যখনই সুযোগ পাই তখনই জনগণের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। তিনি বলেন, মানবিক দায়বদ্ধতা থেকে সেনাবাহিনী অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র, ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা প্রদানসহ জনসেবামূলক নানা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ সময় সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বগুড়া এরিয়া মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান সহ সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Previous articleপ্রার্থী হয়ে জামানত হারালেন হাসিনা
Next articleকেশবপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর মানববন্ধন ও সাংবাদিক সন্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।