শফিকুল ইসলাম: জয়পুরহাটে বেকার যুবকদের মধ্যে বিনামূল্যে ভ্যান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট জেলা পরিষদের উদ্যোগে এসব ভ্যানগুলো বিতরণ করা হয়।

জেলা পরিষদ চত্বরে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত রফিক। অনুষ্ঠানে বক্তব্য দেন- জয়পুরহাট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট,জেলা পরিষদের সদস্য জিন্নাতুন নেছা প্রমুখ। ভ্যান পেয়ে খুশি হয়ে আব্দুর রাজ্জাক বলেন, অভাব-অনটনের সংসারে তেমন কোনো ভূমিকা রাখতে পারতাম না। এখন থেকে আমি সংসারে আয় রোজগারের ভূমিকা রাখতে পারব। জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট বলেন,দরিদ্র বিমোচনের অঙ্গীকার শেখ হাসিনার উপহার এই শ্লোগানে সরকার বেকারদের স্বাবলম্বী করার জন্য বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। বেকারদের স্বাবলম্বী করে তুলতে নানামুখী উদ্যোগ ইতোমধ্যে আশার আলো দেখিয়েছে। সরকারের পাশাপাশি আমরা সবাই মিলে উদ্যোগ নিলে এই অসহায় বেকার যুবকদের দুর্ভোগ অনেকটা কমানো সম্ভব।

Previous articleফের করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে
Next articleভোটাধিকার ও গনতন্ত্র হরণ দিবস উপলক্ষে রংপুরে বিএনপির মানববন্ধন ও বিক্ষোভ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।