শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাভোটাধিকার ও গনতন্ত্র হরণ দিবস উপলক্ষে রংপুরে বিএনপির মানববন্ধন ও বিক্ষোভ

ভোটাধিকার ও গনতন্ত্র হরণ দিবস উপলক্ষে রংপুরে বিএনপির মানববন্ধন ও বিক্ষোভ

জয়নাল আবেদীন: কঠোর পুলিশী বেষ্টনীর মধ্যে বিভাগীয় নগরী রংপুরের গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে গনতন্ত্র হরন দিবস উপলক্ষে মানব বন্ধন ও বিক্ষোভ করেছে বিএনপি।

বৃহসপতিবার দুপুর ১২টায় জেলা ও মহানগর বিএনপির উদ্যেগে আয়োজিত বিক্ষোভ ও মানব বন্ধনে বক্তব্য দেন মহানগর বিএনপির সভাপতি শামসুজ্জামান শামু সাধারন সম্পাদক শহিদুল ইসলাম মিজু সহ অন্যান্যনেতৃবৃন্দ। বক্তারা অভিযোগ করেন ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে ১৫৩টি আসনে বিনা প্রতিদন্দিতায় জোর করে বিজয়ী দিনের পর রাতেই ব্যালট বাক্স বোঝাই করে এক তরফা ভাবে ভাবে বিজয়ী হয়েছে। এর মাধ্যমে গনতন্ত্রকে হরন করেছে আওয়ামী লীগ। বক্তারা বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতি দেবার আহবান জানিয়ে বলেন অন্যথায় জনগন অবুত্থানের মাধ্যমে বিদেশে পাঠাবে। মানব বন্ধন ও বিক্ষোভ চলা কালে পুলিশ তাদের কর্ডন করে রাখে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments