আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পাটলাই নদীতে কয়লা ও চুনাপাথর পরিবহনকারী স্টিলবডি নৌকা ও জেলেদের নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়, এসময় কয়লা ও চুনাপাথর পরিবহনকারী স্টিলবডি ট্রলারটি জেলেদের নৌকার উপরে উঠে যায়, এতে আহত হয় দুই সহোদর।

রবিবার (২জানুয়ারি,)ভোরে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের পাটলাই নদীতে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়দের তথ্যমতে জানাজায় রবিবার ভোররাতে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের জামালপুর গ্রামের আঃ রহমান এর ছেলে খলিল মিয়ার,কয়লা ও চুনাপাথর পরিবহনকারী নৌকাটি পাটলাই নদীপথে পশ্চিম দিক থেকে বাড়ির উদ্দেশ্যে পূর্ব দিকে আসে,এবং আহত জেলেদের কাঠবডি নৌকাটি শ্রীপুর বাজার থেকে পশ্চিম দিকে রওয়ানা দেয়।এক পর্যায়ে সমসার বিল সংলগ্ন স্যুইচ গেইটের সামনে মুখোমুখি হয়,এসময় অন্ধকার থাকায় স্টিলবডি নৌকা ও জেলেদের নৌকা মুখোমুখি সংঘর্ষের এ ঘটনাটি ঘটে।
এসময় জেলেদের নৌকায় থাকা দুই সহোদর গুরুতর আহত হয়।

আহতরা হলেন উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের খালাশ্রীপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মহিম (৩০)এবং সহোদর ইয়াসিন মিয়া (২৫)গুরুতর আহত হয়।তাদের গুরুতর অবস্থায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য সুধাংশু পাল জানান একটি কয়লা ও চুনাপাথর পরিবহনকারী নৌকা ও জেলেদের কাঠবডি নৌকায় মুখোমুখি সংঘর্ষে দুই জন আহত হয়েছে। তাদের চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে জাল টাকাসহ গ্রেফতার ১
Next articleদেশে আবারো ৫০০ ছাড়ালো করোনা সংক্রমণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।