ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের অনুপনগরে জাল টাকাসহ মো. আব্দুল লতিফ বিশ্বাস (৬০) নামে এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল শনিবার রাতে সদর মডেল থানা পুলিশের একটি দল সদর উপজেলার অনুপনগর এলাকার এক মুদি দোকানের সামনে এ অভিযান চালায়।

গ্রেফতারকৃত তার কাছ থেকে ৫’শ টাকা মূল্যের ৫৩টি ও ১ হাজার টাকা মূল্যের ৫টি মোট সাড়ে ৩১ হাজার টাকার জাল নোট জব্দ করা হয়।গ্রেফতারকৃত ব্যক্তি হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর অনুপনগর ইউনিয়নের বিশ্বাস পাড়ার মৃত মঞ্জুর বিশ্বাসের ছেলে।

সদর মডেল থানার ওসি মোঃ মোজাফফর হোসেন জানান, সদর থানার এসআই ওবায়দুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দারিয়াপুর হাতাপাড়ায় শনিবার রাত পৌনে ১১টার দিকে ওয়ারেন্টভুক্ত আসামীদের গ্রেফতারে অবস্থান করছিল।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে অনুপনগর এলাকার নতুনপাড়ার জনৈক রবিউল আওয়ালের মুদি দোকানের সামনে এক ব্যক্তি জাল টাকা নিয়ে অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে পুলিশের দলটি শনিবার রাত ১১টা ৫ মিনিটের দিকে উক্ত স্থানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল লতিফ বিশ্বাস কৌশলে পালিয়ে যাবার চেষ্টাকালে তাকে আটক করে।

এসময় তার দেহ তল্লাশী করে তার জ্যাকেটের পকেট থেকে জাল টাকাগুলো উদ্ধার করে এবং ১ হাজার ও ৫’শ টাকা মূল্যমানের সাড়ে ৩১ হাজার টাকার জাল নোট জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি স্বীকার করে দীর্ঘদিন ধরে জাল টাকা সংগ্রহ করে ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ ব্যাপারে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক(খ) ধারায় সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Previous articleমুলাদীতে পাত্রী দেখে ফেরার পথে প্রবাসী বরসহ ৩ জন নিহত
Next articleতাহিরপুরে জেলেদের নৌকার উপরে উঠে গেল স্টিলবডি ট্রলার, আহত ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।