ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে একই সময়ে একই স্থানে উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র দুই পক্ষ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করে সভা-সমাবেশ বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন।

উপজেলার নাচোল বাসস্ট্যান্ড,ডাক বাংলো পরিষদ,উপজেলা পরিষদ ও এর আশপাশে সোমবার(৩ জানুয়ারি) সকাল ৭ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফ আহম্মেদ।

তিনি বলেন, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের এবং পৌর মেয়র ও আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু দুই পক্ষ সোমবার সকাল ১০ টায় নাচোল বাসস্ট্যান্ডে সমাবেশ ডাকে। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সোমবার সকাল ৭টা হতে সন্ধ্যা সাত টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। তবে পরিস্থিতি বিবেচনায় আরো এ অাদেশ বাড়তে পারে।

নাচোল থানার ওসি সেলিম রেজার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের ও পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু সোমবার সকালে একই স্থানে সভা ডাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সোমবার সকাল ৭টা হতে সন্ধ্যা সাত টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

উল্লেখ্য যে, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু শহরের বাসস্ট্যান্ডে সোমবার সকালে মানববন্ধন করার প্রস্তুতি গ্রহন করে। সমপ্রতি নারী কেলেঙ্কারির একটি ভিডিও ভাইরাল হলে আওয়ামী লীগের একটি অংশ মেয়রের নেতৃত্বে প্রতিবাদ ও আন্দোলন করে আসছে।অপরদিকে একই দিনে একই স্থানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সমাবেশ ডাকার প্রস্তুতি নেয়। এরই ধারাবাহিকতায় আজ সোমবার সকালে উপজেলা প্রশাসন আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সোমবার সকাল ৭টা হতে সন্ধ্যা সাত টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে। দীঘদিন ধরে এ ২ নেতার নেতৃত্বে আওয়ামী লীগ দ্বিধাবিভক্ত হয়ে বিভিন্ন কমসূচি পালন করছে।

Previous articleজনগণ চাইলে বিএনপিই ক্ষমতায় আসবে: কাদের
Next articleনির্বাচন নিয়ে মুখ খুললে বেঈমানি হবে: সেলিম ওসমান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।