আহম্মদ কবির: সুনামগঞ্জ দেশের দ্বিতীয় রামসার সাইট মা মাছের অভয়ারণ্য টাঙ্গুয়ার হাওর হতে অবৈধ নেটজালের বাঁধ উচ্ছেদ অভিযান শুরু করেছে উপজেলা প্রশাসন। গতকাল সোমবার বিকালে,টাঙ্গুয়ার হাওরের তেকুনিয়া বিল থেকে এ অভিযান শুরু করা হয়।

জানা যায় তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আলাউদ্দিন এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। প্রথম দিনের অভিযানে তেকুনিয়া বিল সহ কয়েকটি বিল হতে দুটি অবৈধ নেটজালের বাঁধ উচ্ছেদ করা হয় ও আনুমানিক ১০০কেজি মশারি ও কারেন্ট জাল এবং দুটি মাছ ধরার টেঁটা আটক করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গুয়ার হাওর কেন্দ্রীয় সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সাধারণ সম্পাদক আহম্মদ কবির, রজব মাহমুদ অন্তর,গোলাবাড়ি আনসার ক্যাম্পের এ-পিসি হোসাইন আহমদ প্রমুখ।

এ ব্যাপারে তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আলাউদ্দিন বলেন টাঙ্গুয়ার হাওরে কিছু স্বার্থান্বেষী দুষ্কৃতকারী জেলেরা নিষিদ্ধ নেটজাল দিয়ে অবৈধ ভাবে মৎস্য আহরণ করছে।তাই টাঙ্গুয়ার হাওরের মৎস্য সম্পদ রক্ষার ও জনস্বার্থে অবৈধ নেটজালের বাঁধ উচ্ছেদ অভিযান করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Previous articleসোনাইমুড়ী থানার ওসির বিরুদ্ধে অস্ত্রসহ আটক যুবকদের ছেড়ে দেওয়ার অভিযোগ
Next articleযা-ই ঘটে যাক, পরমাণু যুদ্ধ নয়: শপথ পাঁচ শক্তিধর দেশের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।