শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে 'মানবতার বন্ধনে' সংগঠনের মাধ্যমে এতিমখানা ও হেফজখানায় বই ও শীতবস্ত্র বিতরণ

রংপুরে ‘মানবতার বন্ধনে’ সংগঠনের মাধ্যমে এতিমখানা ও হেফজখানায় বই ও শীতবস্ত্র বিতরণ

জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনানের নিজ হাতে গড়া ‘মানবতার বন্ধনে’ সংগঠনের মাধ্যমে এতিমখানা ও হেফজখানায় বই ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মেট্রোপলিটন এলাকার হারাগাছ থানার মদামুদন ‘মানবতার বন্ধনে’, এতিমখানা ও হেফজখানা’য় সদ্য ভর্তিকৃত অসহায় দরিদ্র দুঃস্থ এতিম দরিদ্র শিক্ষার্থীদের ক্লাসের শুভ উদ্বোধন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘মানবতার বন্ধনে’, রংপুর সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, মোহাঃ আবদুল আলীম মাহমুদ । এসময় এতিমখানা ও হেফজখানায় শিক্ষার্থীদের ক্লাস শুরু করার পাশাপাশি তাদের মাঝে বই- শিক্ষা সামগ্রী, টিফিন বক্স ও শীতবস্ত্র বিতরণ করা হয় ।অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার মোঃ মহিদুল ইসলাম, কাউনিয়া উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, সহকারী পুলিশ কমিশনার মোঃ জমির উদ্দিন, ‘মানবতার বন্ধনে’, রংপুর এর আজীবন সদস্য, অফিসার ইনচার্জ – হারাগাছ থানা, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ‘মানবতার বন্ধনে’, রংপুর এর অন্যান্য সদস্যবৃন্দ। এছাড়াও গতকাল মানবতার বন্ধনে’, রংপুরের উদ্যোগে তাজহাট থানাধীন ‘মানবতার বন্ধনে মাদ্রাসায়’ সদ্য ভর্তি হওয়া ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments