জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনানের নিজ হাতে গড়া ‘মানবতার বন্ধনে’ সংগঠনের মাধ্যমে এতিমখানা ও হেফজখানায় বই ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মেট্রোপলিটন এলাকার হারাগাছ থানার মদামুদন ‘মানবতার বন্ধনে’, এতিমখানা ও হেফজখানা’য় সদ্য ভর্তিকৃত অসহায় দরিদ্র দুঃস্থ এতিম দরিদ্র শিক্ষার্থীদের ক্লাসের শুভ উদ্বোধন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘মানবতার বন্ধনে’, রংপুর সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, মোহাঃ আবদুল আলীম মাহমুদ । এসময় এতিমখানা ও হেফজখানায় শিক্ষার্থীদের ক্লাস শুরু করার পাশাপাশি তাদের মাঝে বই- শিক্ষা সামগ্রী, টিফিন বক্স ও শীতবস্ত্র বিতরণ করা হয় ।অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার মোঃ মহিদুল ইসলাম, কাউনিয়া উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, সহকারী পুলিশ কমিশনার মোঃ জমির উদ্দিন, ‘মানবতার বন্ধনে’, রংপুর এর আজীবন সদস্য, অফিসার ইনচার্জ – হারাগাছ থানা, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ‘মানবতার বন্ধনে’, রংপুর এর অন্যান্য সদস্যবৃন্দ। এছাড়াও গতকাল মানবতার বন্ধনে’, রংপুরের উদ্যোগে তাজহাট থানাধীন ‘মানবতার বন্ধনে মাদ্রাসায়’ সদ্য ভর্তি হওয়া ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Previous articleপাকিস্তানে তুষারপাতের ফলে গাড়িতে আটকে পড়ে ১৬ পর্যটক নিহত
Next articleগাজীপুরে ভাড়া বাড়িতে অগ্নিকাণ্ড, ৩৫টি রুম আগুনে পুড়ে ছাই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।