আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের গোপালদিঘী কে.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারি ভোর রাতে এ ঘটনা ঘটে।

বিষয়টি গোপাল দিঘী কে.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম নিশ্চিত করে জানান, আমি প্রতিদিনের ন্যায় ১০ জানুয়ারি সকাল বেলা হাঁটতে ছিলাম হঠাৎ স্কুলের নৈশ প্রহরী আমাকে ফোন দিয়ে জানায় যে স্কুলে চুরি হয়েছে। পরে সাথে সাথে আমি স্কুলে গিয়ে প্রথমে আমার কক্ষে এবং পর্যায়ক্রমে অফিস কক্ষ সহ বিভিন্ন কক্ষ দেখি আমার কক্ষ, অফিস কক্ষ এবং স্টোর কক্ষের তালার হ্যাজবল ভাঙ্গা। এসময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সহ সকল শিক্ষককে অবগত করি এবং পরবর্তীতে আমরা সবাই কক্ষগুলোর ভিতরে গিয়ে সবকিছু খুঁজে দেখি বিদ্যালয়ের ল্যাপটপ, প্রিন্টার, রাউটার, সোলার ব্যাটারি, মনিটর -৩টি, সিপি ইউ-১টি, সাউন্ড সিন্টেম-১টি, ক্যামেরা স্ট্যান্ড, মাইকোফোন-১টি, প্রজেক্টর -১টি, ক্যাশ টাকা একলক্ষ ৭৪ হাজার ১শত ৪০ টাকা, মাইক্রোফোন-১টি, স্ট্যাবিলাইজার- ১টি ও কিছু প্রয়োজনীয় কাগজপত্র নেই। পরে কালিহাতী থানা পুলিশকে অবগত করলে তারা এসে দেখে গেছে।

এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরী করা হবে জানান। কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। এবিষয়ে এখন পর্যন্ত কেউ সাধারণ ডায়েরী বা অভিযোগ করেনি। অভিযোগ বা সাধারণ ডায়েরী করলে পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleঝিকরগাছার বাঁকড়ায় নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দ্বায়িত্ব গ্রহণ
Next articleরংপুর মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজে পুরস্কার প্রদান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।