গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে সোহেল রানা (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার সাদিপুর নামক স্থানের আফিয়া সিএনজি স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। মৃত যুবক সোহেল রানা কুমিল্লার মুরাদনগর উপজেলার কদমতলী গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ সোনারগাঁও আঞ্চলিক কার্যালয়ে লাইন ক্রু লেভেল-১ হিসেবে কাজ করতেন। প

ল্লী বিদ্যুৎ সমিতি সূত্রে জানা যায়, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার সাদিপুর নামক স্থানের আফিয়া সিএনজি স্টেশনের পাশের একটি খুটিতে বিদ্যুৎ লাইনের মেরামতের কাজ করছিলেন সোহেল রানা সহ দুজন লাইনম্যান। খুঁটির ওপরে লাইনম্যান সোহেল রানা একটি লাইন বন্ধ করে ওই লাইনের কাজ করছিলেন। তাঁর নিচেই ছিলেন প্রভাত কুমার। হঠাৎ করে অন্য একটি লাইনের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ট্রান্সফর্মার উপরে পরে যান এবং তার সঙ্গে থাকা প্রভাত কুমার আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ সোনারগাঁও আঞ্চলিক কার্যালয়ের উপ- মহাব্যবস্থাপক গোলাম মোহাম্মদ জানান, বিদ্যুৎ লাইন মেরামত কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে হয়ে তাঁর মৃত্যু হয়েছে।

Previous articleপাকিস্তান, ভারত, অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডকে নিয়ে সুপার সিরিজের প্রস্তাব
Next articleদেশে করোনা রোগীর সংখ্যা ১৬ লাখ ছাড়ালো, নতুন শনাক্ত ২৯১৬
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।