বাংলাদেশ প্রতিবেদক: সুনামগঞ্জের ধর্মপাশায় নেশাগ্রস্থ অবস্থায় স্ত্রীকে এলাপাথারি কুপিয়ে হত্যার পর গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী বাচ্ছু মিয়া। পারিবারিক কলহ থেকে এই ঘটনার সূত্রপাত বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

তারা বলেছেন, বুধবার বিকাল চারটায় ধর্মপাশা উপজেলা সদর ইউনিয়নের বাজার সংলগ্ন বাচ্ছু মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। বাচ্ছু মিয়া (৬০) ও তার স্ত্রী সাদিনা (৪৮) পারিবারিক করহের জের ধরে কথা কাঁটাকাটি চলছিল। এক পর্যায়ে বাচ্ছু মিয়া বসত ঘরের দরজা বন্ধ করে ধারালো দা দিয়ে স্ত্রী সাদিনাকে এলোপাথারি কুপিয়ে হত্যা করে। কিছুক্ষণ পর নেশাগ্রস্থ বাচ্ছু মিয়াও ঘরের ধন্যার সাথে ঝুঁলে আত্মহত্যা করেন।

ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান ও ধর্মপাশা থানার অফিসার ইনর্চাজ মো. খালেদ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে।

এ ব্যাপারে ধর্মপাশা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে।

Previous articleলক্ষ্মীপুরে গোপনে সরকারি বই বিক্রি, ২৫ মণ সরকারি বইসহ আটক ১
Next articleআমরা খালেদা জিয়ার মুক্তি চাই: মির্জা আব্বাস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।