শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে এতিমখানায় কম্বল বিতরণ

বাউফলে এতিমখানায় কম্বল বিতরণ

অতুল পাল: পটুয়াখালীর বাউফলে ক্যাপিটেশান গ্র্যান্টপ্রাপ্ত এতিমখানা ও হাফিজী মাদ্রাসার অসহায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ধানদী শিশু সদন নূরানী ও হাফেজী মাদ্রাসায় ৪০ জন শিক্ষার্থীদের মাঝে ওই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সামসুল আলম মিয়া, জেলা পরিষষদ সদস্য মো. হারুন অর রশিদ খানসহ মাদ্রাসা ও এতিমখানার শিক্ষকবৃন্দ। উপজেলা নির্বাহী অফিসার মো . আল-আমিন জানান, উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন এতিমখানা, আশ্রয়ণ কেন্দ্র ও অসহায় শীতার্ত মানুষের মাঝে ইতোমধ্যেই ৬ হাজর ৫০০ কম্বল বিতরণ করা হয়েছে। অসহায় শীতার্ত মানুষের পাসে সর্বদা আমরা রয়েছি। শীতবস্র বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments