অতুল পাল: পটুয়াখালীর বাউফলে ক্যাপিটেশান গ্র্যান্টপ্রাপ্ত এতিমখানা ও হাফিজী মাদ্রাসার অসহায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. আল-আমিন। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ধানদী শিশু সদন নূরানী ও হাফেজী মাদ্রাসায় ৪০ জন শিক্ষার্থীদের মাঝে ওই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সামসুল আলম মিয়া, জেলা পরিষষদ সদস্য মো. হারুন অর রশিদ খানসহ মাদ্রাসা ও এতিমখানার শিক্ষকবৃন্দ। উপজেলা নির্বাহী অফিসার মো . আল-আমিন জানান, উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন এতিমখানা, আশ্রয়ণ কেন্দ্র ও অসহায় শীতার্ত মানুষের মাঝে ইতোমধ্যেই ৬ হাজর ৫০০ কম্বল বিতরণ করা হয়েছে। অসহায় শীতার্ত মানুষের পাসে সর্বদা আমরা রয়েছি। শীতবস্র বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

Previous articleকাওয়ালী গানের আসরে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ধিক্কার সমাবেশে পুলিশের লাঠিচার্জ
Next articleলকডাউনের মধ্যে মদের পার্টি করে বিপদে ব্রিটিশ প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।