জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ ২ কেজি গাঁজা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ অতিঃ উপ- পুলিশ কমিশনার মোঃ সাজ্জাদ হোসেন জানান গতকাল বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর তাজহাট থানাধীন ৩২ নং ওয়ার্ডস্থ তালুক ধর্মদাস কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের মূল প্রবেশ পথ সংলগ্ন উত্তরে একটি মুদি দোকানের সামনের ফাঁকা জায়গায় অভিযান পরিচালনা করে ২ কেজি নেশা জাতীয় মাদকদ্রব্য শুকনো গাঁজা উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন মিঠাপুকুর উপজেলার কাফরিখাল বগুড়া পাড়ার আতিয়ার রহমানের ছেলে সোলেমান মিয়া এবং একই পাড়ার হাসেম আলীর ছেলে সাহেব আলী মিয়া। পুলিশ জানায় পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য যে, রংপুর মহানগরী এলাকার সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।এছাড়াও যে কোন অপরাধ দমনে ০১৩২০-০৭৩৬৬১মোবাইলে তথ্য দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন

Previous articleরোববার উদ্বোধন হবে দেশের প্রথম অত্যাধুনিক রংপুর বিভাগীয় সদর দপ্তর
Next articleপ্রশান্ত মহাসাগরে বিশাল আগ্নেয়গিরিতে বিস্ফোরণ, টোঙ্গায় সুনামি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।