শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাউলিপুরে দলদলিয়া নাগরিক ফোরাম সংগঠনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

উলিপুরে দলদলিয়া নাগরিক ফোরাম সংগঠনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

আবুল কালাম আজাদ: কুড়িগ্রামের উলিপুরে উপজেলার দলদলিয়া ইউনিয়ন পরিষদ চত্তরে দলদলিয়া নাগরিক ফোরাম (একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন) এর পক্ষ থেকে অসহায় ও দুঃস্থ গরিব লোকদের মাঝে ২০০ কম্বল বিতরণ করা হয়।

রবিবার (১৬ জানুয়ারি) উপজেলার দলদলিয়া ইউনিয়নে উক্ত সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণের আয়োজন করা হয়। উত্তরবঙ্গে শীতের প্রভাব বেশি হওয়ায় উক্ত সংগঠনটি নিজ এলাকা সহ দেশ ও দেশের বাহিরের সাবলম্বি লোকদের আর্থিক সহযোগীতায় অসহায় মানুষের পাশে দঁড়িয়েছেন। উক্ত সংগঠনটি সকল শুভাকাঙ্ক্ষী ও সাবলম্বি লোকদের অর্থায়নে পরিচালিত হয়ে আসছে। উক্ত সংগঠনের পরিষদ মন্ডলি বলেন, যারা অসহায় মানুষের পাশে দাড়াতে চান তারা এই সংগঠনের সাথে যোগাযোগ করে সাহায্য পাঠাতে পারেন। উক্ত সংগঠনের পরিচালনা কমিটি নিষ্ঠার সহিত পরিচালনা করে আসছেন। তারা সর্বদাই অসহায় মানুষের পাশে থেকে নিঃস্বার্থ ভাবে কাজ করে আসছেন। তারা বলেন যারা দেশ ও দেশের বাহিরে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে চান তারা উক্ত সংগঠনের বিকাশ মোবাইল নম্বরে সাহায্যের টাকা পাঠাতে পারেন। মোবাইল নং- ০১৭২৩২৬২০৭৪। প্রথমে যোগাযোগ করে বিকাশ করে টাকা পাঠাবেন।

উক্ত কম্বল বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব লিয়াকত আলী সরকার, সোহরাব আলী মোল্লা-বিশিষ্ট সমাজ সেবক, শহাজাহান আলী সরকার- সমাজ সেবক, জুয়েল মিয়া- ডোনার সদস্য, সাইফুল ইসলাম চাঁদ- ইউপি সদস্য, নুরুজ্জামান সরকার- ইউপি সদস্য, আব্দুর রহিম সাজু- প্রক্তন ইউপি সদস্য, আনোয়ার হোসেন- সংগঠনের উপদেষ্টা সহ উক্ত সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।”

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments