বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরে পুনাক, আসক এবং এফবিসিসিআই এর উদ্যোগে ১৫০০ দুঃস্থ ও শীতার্তদের মাঝে...

রংপুরে পুনাক, আসক এবং এফবিসিসিআই এর উদ্যোগে ১৫০০ দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জয়নাল আবেদীন: রংপুরে পুনাক, আসক এবং এফবিসিসিআই‘র উদ্দ্যেগে ১হাজার ৫শ শিতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে ।

রোববার সকালে রংপুরের গঙ্গাচড়ার মহিপুর ব্রীজ সংলগ্ন এফবিসিসিআই‘র উদ্যোগে ও রংপুর চেম্বারের সহযোগিতায় নদী তীরবর্তী ছিন্নমূল দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে ৫শ’ কম্বল বিতরণ করা হয়েছে । এফবিসিসিআই সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে রংপুরের অসহায় শীতার্ত মানুষের ভোগান্তি লাঘবের জন্য এসব কম্বল প্রদান করেন।

রংপুর চেম্বারের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটুসহ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোঃ আজিজুল ইসলাম মিন্টু, চেম্বারের পরিচালক খেমচাঁদ সোমানী রবি, মোঃ শাহজাহান বাবু, মোঃ রিয়াজ শহিদ শোভন, মোঃ ওবায়দুর রহমান রতন, চেম্বারের সাবেক পরিচালক মোঃ রবিউল ইসলাম মৃদুল ও চেম্বারের সাধারণ সদস্য স্বপ্না রানী সেন, দীপেন্দ্রনাথ সরকার এবং মোঃ কামাল হোসেন প্রমুখ। এদিকে নগরিতে পুলিশ নারী কল্যাণ সমিতি রংপুরের উদ্যোগে সকাল ১১ টায় রঙ্গপুর সাহিত্য পরিষৎ এর হলে বধির ও প্রতিবন্ধীদের শীতবস্ত্র বিতরণ করা হয়। প্রতিবন্ধী ফাউন্ডেশনের আয়োজনে এই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী সোনিয়া আকতার। এছাড়াও রংপুরে আসক ফাউন্ডেশনের উদ্যোগে বেলা ১২ টায় প্রেসক্লাব চত্বরে ৫শটি পরবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে আসকের সিনিয়র সহ সভাপতি এমকে হাসান লাট্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বাবুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments