শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরের বদরগঞ্জে নসিমনের চাপায় হোটেল ব্যবসায়ী নিহত

রংপুরের বদরগঞ্জে নসিমনের চাপায় হোটেল ব্যবসায়ী নিহত

হানিফ বকশী: রংপুরের বদরগঞ্জ উপজেলার শ্যালো মেশিন চালিত গাড়ি নসিমনের চাপায় পরে মোঃ আবদুল জলির (৬৫) নামে একজন মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩জানুয়ারি) সকাল ১০ টায় দিকে উপজেলা লোহানীপাড়া ইউনিয়নের সাহেবগঞ্জ বাজাওে এ ঘটনা ঘটে ।নিহত আব্দুল জলিল সাহেবগঞ্জ এলাকার বাসিন্দা । আব্দুল জলিল সাহেবগঞ্জের মৃত মোঃ সরু মিয়া ছেলে । এ ঘটনা নসিমন চালককে স্থানীয় লোকজন আটকে রেখে বদরগঞ্জ থানায় খবর দিওে ঘটনাস্থলে পুলিশ পৌছায় । স্থানীয় ও পুলিশ সুএে জানা যায় মৃত আব্দুল জলিল তার নিজ বাড়ি থেকে সাহেবগঞ্জ বাজাওে তার নিজের হোটেল খোলার জন্য যাচ্ছিল । ফুলবাড়ি থেকে আসা শ্যালো মেশিনচলিত নছিমনটি মিঠাপুকুরে গরু আনার জন্য যা”্ধসিঢ়;ছল ।নসিমনের চালক নযি়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশ দিয়ে যাওয়া আব্দুল জলিল কে চাপায় দেয় ঘটনাস্থলেই আব্দুল জলিল তার মৃত্যু হয় । সাহেবগঞ্জে সড়ক দুর্ঘটনায় লোহানীপাড়া ইউনিয়নের চেয়ারম্যন মোঃ ডলু শাহ নিশ্চিত করেন ।

বদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি হাবিবুুর রহমান জানান , লোহানীপাড়া সাহেবঞ্জ বাজাওে সড়ক দুর্ঘটনার আব্দুল জলিল নামে একজনের মৃত্যু হয়েছে । ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments