বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন দোলন বিশ্বাস

ঈশ্বরদীতে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন দোলন বিশ্বাস

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে অসহায় ও ছিন্নমূল শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে কম্বল বিতরণকরেছেন যুবলীগ নেতা তৌহিদুজ্জমান দোলন বিশ্বাস। রবিবার (১৬ জানুয়ারী) বিকেলে শহরের কলেজ রোডে আকবরের মোড় এলাকায় এই কম্বল বিতরণ করা হয়।

এবিষয়ে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহব্বায়ক যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস বলেন, গত শনিবার থেকে ঈশ্বরদীতে শীতের তীব্রতা আবার বেড়েছে। শীতের তীব্রতা ও ঠান্ডা বাতাসের দাপটে এলাকার অসহায় ছিন্নমুল মানুষ কষ্ট পাচ্ছিল। এই পরিস্থিতিতে আমার বাবা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি’র নির্দেশে এই কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছি। করোনা পরিস্থিতিতেও আমরা কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিয়েছি বলে জানান তিনি।

এসময় তার সহধর্মিনী নাহিদা মুন্তাসির, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক সাবেক ছাত্রলীগ নেতা মিজান মালিথা, যুবলীগ নেতা কামাল বিশ্বাস, জসিম বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments